ইসলাম ধর্ম গ্রহণ করছেন গেইল!

সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:০৩ অপরাহ্ণ | 206 বার

ইসলাম ধর্ম গ্রহণ করছেন গেইল!

আইপিএল-এ নিলামে শেষ পর্যন্ত দল পেয়েছেন। নিলামে ব্যাটিং দৈত্য ক্রিস গেইল ‘বিক্রি’ না হলে তাঁর রঙিন কেরিয়ার যে কিছুটা বিবর্ণ হত, সন্দেহ নেই। তবে এর মধ্যেই নয়া কারণে শিরোনামে উঠে এলেন ক্রিস গেইল। বাইশ গজে ব্যাটিং তাণ্ডবের কারণে নয়। সম্পূর্ণ অন্য কারণে। সম্প্রতি নিজের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে গেইল একটি ছবি পোস্ট করেছেন, যা নিয়ে তোলপাড় নেট দুনিয়া।

কী ছবি পোস্ট করেছেন ক্রিকেটের ‘পোস্টার বয়’? গেইল তার নিজের ভেরিফাইড ইন্সট্রাগ্রাম এবং ফেসবুক পেজ-এ মধ্যপ্রাচ্য ও আফ্রিকান মুসলমানদের মতো জোব্বা ও মাথায় টুপি পরা একটি ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাঁকে দেখা যায় ‘লাভ সাইন’ দিয়ে দাড়িয়ে আছেন। এই পোস্টে গেইল লিখেছেন: ‘পবিত্র ভালোবাসা’।

মাঠ ও মাঠের বাইরে বেশ আমুদে গেইল। মজা আর স্ফূর্তিই তাঁর জীবনের রিংটোন। সঞ্চালিকাকে ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব দেওয়া হোক বা কার্নিভ্যালে বান্ধবীর সঙ্গে যৌন আবেদনপূর্ণ নাচ— বারে বারেই অ-ক্রিকেটীয় কারণে শিরোনামে উঠে আসেন গেইল।

যাই হোক, নিজের সোশ্যাল মিডিয়ায় গেইলের এমন ছবি পোস্ট করার পর থেকেই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে প্রশ্ন উঠে গিয়েছে, তাহলে কি গেইল ধর্ম পরিবর্তন করতে চলেছেন?

আবিদ রশিদ নামে এক ইনস্টা-ব্যবহারকারী প্রশ্ন করেছেন, ‘‘আপনি কী মুসলিম?’’ জনৈক ওয়াসিম আলি আবার ‘দোয়া’ করেছেন ‘মাশাল্লাহ’ বলে। সারাঙ্গ নামের একজন আবার কমেন্ট বক্সে লিখেছেন, ‘‘আমার মনে হয়না উনি মুসলিম, তবে মাশাল্লাহ। ’’ তবে যাঁকে উদ্দেশ্যে করে কমেন্ট বক্সে এত ঝড়, সেই গেইল কিন্তু খোলসা করে পালটা কিছু বলেননি।

কিছুদিন আগেই বিপিএল-এ রংপুর রাইডার্সের জার্সিতে বাংলাদেশে ঝড় তুলেছিলেন গেইল। ফাইনালে ম্যাচ জেতানো ইনিংসও খেলেছিলেন ক্যারিবিয়ান সুপারস্টার। টুর্নামেন্টের সেরাও হয়েছিলেন। তবে আইপিএল-এ খেলতে নামার আগেই গেইল নিজের ধর্ম নিয়ে জল্পনা জিইয়ে রাখলেন।

Share this...
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

মন্তব্য

comments

সরকারী কর্মচারী আয়কর অব্যাহতি এর গেজেট

২০১৭ | এই ওয়েবসাইটের কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: Rumi