শিক্ষা মানুষকে মানবিক হতে শেখায়…..জেলা প্রশাসক, বগুড়া

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮ | ৬:২৮ অপরাহ্ণ | 140 বার

শিক্ষা মানুষকে মানবিক হতে শেখায়…..জেলা প্রশাসক, বগুড়া

বগুড়ার বিয়াম মডেল স্কুল ও কলেজ ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বগুড়ার জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী বলেন, শিক্ষা মানুষকে মানবিক হতে শেখায়। শিক্ষার মূল উদ্দেশ্য শুধু সনদপত্র অর্জন নয়. একজন পরিপূর্ণ মানুষ হিসেবে শিক্ষার্থীদের গড়ে তোলা। এই স্বাধীন ও সার্বভৌম দেশে নিজেদের মধ্যে দায়িত্ববোধ সৃষ্টি করে একে অপরকে সাহায্য ও সহযোগিতা করতে হবে। তিনি সমাজের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে শিক্ষার্থীর অভিভাবকদের আহবান জানান।

আজ সকালে বিয়াম মডেল স্কুল ও কলেজ, বগুড়ার ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

প্রতিষ্ঠান প্রাঙ্গনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিয়াম ফাউন্ডেশন আঞ্চলিক কেন্দ্রের পরিচালক তাহমিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার হামিদুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সরকার, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসেন আলী, এপিবিএন স্কুল বগুড়ার অধ্যক্ষ এস এম মোস্তফা কামাল, বিয়াম ল্যাবরেটরী স্কুল ও কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ দুলাল হোসেন, শফিকা আকতার, প্রভাষক জিয়াউর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান। শেষে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় ডিসপ্লে অনুষ্ঠিত হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক আব্দুল্লাহ আল মাহমুদ। দিনব্যাপী ক্রীড়া উৎসব শেষে শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Share this...
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

মন্তব্য

comments

সরকারী কর্মচারী আয়কর অব্যাহতি এর গেজেট

২০১৭ | এই ওয়েবসাইটের কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: Rumi