সর্বশেষ

পুলিশ সুপার মিলির তৎপরতায় হারানো মেয়ে ফিরে পেল এক মা

সোমবার, ১২ মার্চ ২০১৮ | ৭:২৬ অপরাহ্ণ | 290 বার

পুলিশ সুপার মিলির তৎপরতায় হারানো মেয়ে ফিরে পেল এক মা

অবশেষে দেড় বছর পর স্বজন ফিরে পেল সড়কে সন্তান প্রসব করা পাগলী ( শাবনুর ) স্বজনরাও হারানো মেয়েকে খুজে পেয়ে আনন্দিত। গত বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের নারুয়া বাজারে সড়কের উপর সন্তান প্রসব করে ( পাগলী – শাবনুর )। এরপর প্রশাসনের সহযোগিতায় খুজে বের করা হয় পাগলীর পরিবার। সোমবার সকালে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হলো পাগলী মেয়েটিকে।
প্রায় দেড় বছর আগে হারিয়ে যায় নওগা জেলার আত্রাই থানার ভজ্রপুর এলাকার লবা প্রামানিকের মেয়ে শাবনুর। মানসিক ভারসাম্যহীন হওয়ায় তাকে খুজে পাওয়া যাচ্ছিল না। হঠাৎ করে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের খবর পেয়ে ছুটে আসে পাগলী মেয়েটির পরিবার।
পাগলীর মা ইলিজা বেগম জানান, মেয়েটি হারানোর পর অনেক যায়গায় খোজাখুজি করা হলেও পাওয়া যায়নি। এখন মেয়টি পেয়ে আনন্দিত তারা। তারা আরো জানান, পাগলী এবং তার বাচ্চা ছেলেটিকে নিয়ে পরম আদরে বড় করবেন তারা।
বালিয়াকান্দি হাসপাতালে কর্তব্যরত নার্স জানান, পাগলীর বাচ্চাটি বর্তমানে সুস্থ্য আছে পাচদিন তাদের চিকিৎসাসহ সকল ব্যবস্থা করা হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে।
আর পাহারায় থাকা গ্রাম পুলিশ জানান, পাগলীর বাচ্চা এবং সে যাতে নিরাপদে থাকে সে জন্য ২৪ ঘন্টাই পাহারায় থেকেছে তারা।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, পাগলী মেয়েটি শুধু আত্রাই থানা বলতে পেরেছে তারই সুত্র ধরে তার পরিবারকে খুজে বের করা হয়েছে। এবং স্বজনদের কাছে হস্তান্তার করা হলো। তাছারা রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশনায় মেয়েটি বাড়ি পর্যন্ত যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।
বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা জানান, পুরো পরিচয় নির্চিত হয়ে ওই এলাকার চেয়ারম্যানের সাথে যোগাযোগ করে মেয়েটি চাচা আলতাফ প্রামানিক ও তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।
এরআগে গত বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের নারুয়া বাজারে সড়কের উপর সন্তান প্রসব করে ( পাগলী ) স্থানীয়রা জানান, প্রায় এক মাস ধরে নারুয়া বাজারে ঘোরাঘুরি করছিল সে। রাতের বেলায় ফারুক হোসেনের বন্ধ স-মিল ঘরে থাকতো।

Share this...
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

মন্তব্য

comments

সরকারী কর্মচারী আয়কর অব্যাহতি এর গেজেট

২০১৭ | এই ওয়েবসাইটের কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: Rumi