সর্বশেষ

রংধনু ক্লাব টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮ | ২:৩৫ অপরাহ্ণ | 47 বার

রংধনু ক্লাব টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

মিরসরাইয়ের করেরহাটে (১২ মার্চ) সোমবার সন্ধ্যা ৬ টায় ১ম রংধনু ক্লাব টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ক্লাবের সাধারন সম্পাদক কিশোর চক্রবতী ও কোষাধ্যক্ষ সোহেল উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক স্বপন চৌধুরী। করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কালা চাঁদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন। ফাইনাল খেলার উদ্বোধন করেন করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন রংধনু ক্লাবের সভাপতি আবদুল্লা আল হানিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র মিরসরাই প্রতিনিধি এম আনোয়ার হোসেন, দৈনিক নয়া দিগন্ত’র মিরসরাই প্রতিনিধি এম মাঈন উদ্দিন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, যুবলীগ নেতা ইসমাঈল রানা, রংধনু ক্লাবের উপদেষ্টা আনোয়ারুল আজিম মিল্টন, রতন চক্রবর্তী, বিজয় চক্রবর্তী ও আনোয়ার হোসেন।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে টাইগার একাদশ করেরহাট বনাম ফুটন্ত গোলাপ মিঠাছড়া। ফলাফলে টাইগার একাদশ ২৪ রানে জয়লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সাখাওয়াত।

১৬ টি দলের অংশগ্রহণে এই টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্ণামেন্টের প্রতিটি খেলায় রংধনু ক্লাব মাঠে বিপুল দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

রংধনু ক্লাবের সভাপতি আবদুল্লা আল হানিফ বলেন, আমাদের লক্ষ্য যুবসমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তোলা, যাতে করে তারা সকল খারাপ কাজ থেকে বিরত থাকে। সকলের সার্বিক সহযোগিতায় রংধনু ক্লাব টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্ণামেন্ট সফল ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টের ধারাবাহিকতা রক্ষার্থে ভবিষ্যতে সকলের সহযোগিতা কামনা করছি।

Share this...
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

মন্তব্য

comments

সরকারী কর্মচারী আয়কর অব্যাহতি এর গেজেট

২০১৭ | এই ওয়েবসাইটের কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: Rumi