সর্বশেষ

শুভ দিনটি পালন করতে কাঠমান্ডুতে গিয়ে মৃত্যুর কোলে

মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮ | ১২:২১ অপরাহ্ণ | 81 বার

শুভ দিনটি পালন করতে কাঠমান্ডুতে গিয়ে মৃত্যুর কোলে

চলতি বছরের ১৭ মার্চ ডা. রেজাউনুল হক শাওন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্রী তাহিয়া শসির ৬ষ্ঠ বিবাহ বাষির্কী ছিল। শুভ দিনটি পালন করতে যাচ্ছিলেন নেপালের কাঠমান্ডুতে। কিন্তু তা আর হলো না। কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে নামার আগেই তাদের বহনকারী ইউএস বাংলা এয়ার লাইন্সের বিমানটি বিধ্বস্ত হলে প্রাণ হারান তাহিয়া শসি। আর এই ঘটনায় গুরুতর আহত হয়ে নেপালের ও.এম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ডা. রেজাউনুল হক শাওন।

ডা. রেজাউনুল হক শাওনের মামা অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ সোমবার রাতে জানান, গত পাঁচ বছর আগে মানিকগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকার অবসর প্রাপ্ত ডা. আলী রেজার মেয়ে তাহিয়া শসি’র সঙ্গে তার চাচাতো ভাই সাটুরিয়া উপজেলার গোপালপুর এলাকার মোজাম্মেল হকের ছেলে ডা. রেজাউনুল হক শাওনের বিয়ে হয়।

আগামী ১৭ মার্চ তাদের বিয়ের ৬ষ্ঠ বছর পূর্ণ হবে। এই দিনটি একটু আলাদাভাবে পালন করতে সোমবার বেলা ১২টার দিকে ঢাকা থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সে নেপালের কাঠমান্ডুতে যাচ্ছিলেন ওই দম্পত্তি। কিন্তু নেপালে বিমান ল্যান্ড করার আগেই দুর্ঘটনায় ঘটনাস্থলে প্রাণ হারান তাহিয়া শসি। গুরুতর আহত হয়ে নেপালের ও.এম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ডা.শাওন।

বিমান দুর্ঘটনার পর সোমবার রাত ১০টার দিকে বিমান দুর্ঘটনায় নিহত তাহিয়া শসির বাড়িতে গিয়ে দেখা যায় সেখারে শুনসান অবস্থা বিরাজ করছে। বাড়িতে দুইজন কাজের মেয়ে ছাড়া আর কাউকে দেখা যায়নি। এ সময় তাদের সঙ্গে কথা বলে জানা যায়, বিকেল ৪টার দিকে বিমান দুর্ঘটনা খবর টেলিভিশনে দেখেন শসির বাবা, মা। এরপর তারা ঢাকায় চলে যান।

সাটু‌রিয়ার গোপালপুর গ্রা‌মের শশী ও রেজাউনুল হকের প্রতিবেশীরা জানায়, গোপালপু‌রে বা‌ড়ি হ‌লেও শশীর প‌রিব‌ার মা‌নিকগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় ও রেজাউনুল হ‌কের প‌রিবার ঢাকা‌তে থাক‌তো। তারা ঈদ ও বি‌ভিন্ন অনুষ্ঠা‌নের সময় গোপালপুর গ্রা‌মের বা‌ড়ি‌তে আস‌তো।

উল্লেখ্য, ৭১ জন আরোহী নিয়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকা থেকে রওনা দিয়ে নেপালের কাঠমান্ডু বিমানবন্দরে সোমবার দুপুরে পৌঁছায়। অবতরণের সময় বিমানটিতে আগুন ধরে যায়। এরপর বিমানবন্দরের কাছেই একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। নেপালের সেনাসূত্রে জানা গেছে, এই দুর্ঘটনায় ৫০ জন মারা গেছেন।

Share this...
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

মন্তব্য

comments

সরকারী কর্মচারী আয়কর অব্যাহতি এর গেজেট

২০১৭ | এই ওয়েবসাইটের কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: Rumi