কুলিয়ারচরে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০১৮ উদ্যাপিত

শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ৫:৫৬ অপরাহ্ণ | 21 বার

কুলিয়ারচরে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিবস ও  জাতীয় শিশু দিবস-২০১৮ উদ্যাপিত

‘‘শুভ শুভ দিন বঙ্গবন্ধুর জন্ম দিন’’ এই স্লোগানকে সামনে রেখে  কিশোরগঞ্জের কুলিয়ারচরে  উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ মার্চ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৯ তম  জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদ্যাপন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা,র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু হয়ে বেগম নূরুন্নাহার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী দিয়ে পুনরায় উপজেলা পরিষদের সামনে এসে র‌্যালিটি শেষ হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে  উপজেলা নির্বাহী অফিসার ড.উর্মি বিনতে সালাম এর সভাপতিত্ত্বে এক আলোচনা  সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা  সভায় বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জ্যোতিস্ব¦র পাল,জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জিল্লুর রহমান,বীর মুক্তিযোদ্ধো সিরাজুল ইসলাম আবিরাজ, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ, জেলা পরিষদ সংরক্ষিত মহিলা সদস্য সৈয়দা নাসিমা আক্তার চায়না, অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলতাফ হোসেন, ৪১ নং কুলিয়ারচর বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুল আলম প্রমূখ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসারের পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: মোঃ মিজানুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা আক্তার, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা উপ-সহকারি প্রকৌশলী (পিআইও) মোঃ আব্দুস সালাম, ইউআরসি ইন্সট্রাক্টর সাধন কুমার পাল সহ উপজেলা বিশিষ্ট্য ব্যাক্তিবর্গ শিক্ষক-শিক্ষিকা  ও ছাত্র-ছাত্রী বৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন,উপজেলা নির্বাহী অফিসের নাজির মো ঃ রাফিউল হক।
অনুষ্ঠান শেষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ী ও ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের   মাঝে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দ এবং বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Share this...
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedIn

মন্তব্য

comments

সরকারী কর্মচারী আয়কর অব্যাহতি এর গেজেট

২০১৭ | এই ওয়েবসাইটের কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: Rumi